1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও রাজনীতিক বীর মুক্তিযাদ্ধা আমিনুল ইসলাম-র দাফন সম্পন্ন

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৪

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বিশিষ্ট রাজনীতিক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন হয়েছে। বুধবার সকালে তার বাসভবন থেকে মরদেহ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেয়া হয়। সেখানে শ্রদ্ধা জানানোর পর কেদ্রীয় শহীদ মিনার চত্বরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্দ্যেগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়।

এসময় দলমত নির্বিশেষে বিভিন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধা জানায়। পরে তার মরদেহ মজিদা আদর্শ ডিগ্রী কলেজ মাঠে নেয়া হলে সেখানে গার্ড অব অর্নার দেয়া হয়। সেখানেই তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার গ্রামের বাড়ী সদর উপজলার ঘোগাদহে দ্বিতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় অংশ গ্রহন করেন প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, অধ্যাপক আব্দুল মতিন, জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন মঞ্জু, চিলমারী উপজলা চেয়ারম্যান বীর বিক্রম শওকত আলী, বীর প্রতিক আব্দুল হাই সহ বিভিন রাজনীতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

বীর মুক্তিযাদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল মুক্তিযুদ্ধের আগে তৎকালীন কুড়িগ্রাম মহকুমা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এছাড়া মুক্তিযুদ্ধের সময় মুক্তিযোদ্ধাদের সংগঠিত করার পাশাপাশি ৬ নং সেক্টরে সক্রিয়ভাবে যুদ্ধে অংশগ্রহন করেন। তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও রেড ক্রিসেনট কুড়িগ্রাম জেলা ইউনিটের সেক্রেটারী, সাংস্কৃতিক সংগঠন প্রচ্ছদ কুড়িগ্রামের প্রধান উপদেষ্টা এবং বিভিন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নিবেদীত প্রাণ ব্যক্তি হিসেবে যুক্ত ছিলেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

November ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Oct    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০