1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় বাস চালককে মারপিট, থানায় অভিযোগ

সাজু মিয়া, স্টাফ রিপোর্টার:
  • মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৭
বগুড়ার শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় বাস চালককে মারপিট, থানায় অভিযোগ। জানা যায়, উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের ধাওয়াগীর মধ্যপাড়া গ্রামের বাচ্চু মিয়া’র ছেলে সাজু মিয়া গতকাল মঙ্গলবার সকাল ৬ টার দিকে মটর সাইকেল যোগে রহবল যাওয়ার সময় প্রতিপক্ষ একই গ্রামের সাহেবুল্লাহ পুত্র ইমান আলী, তার ছেলে জাকির হোসেন সহ ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ দল লোহার রড, চাকু ও লাঠি-শোটা হাতে নিয়ে মটর সাইকেল এর পথরোধ করে। হামলকারীরা তাকে বেধরক মারপিট করে ।
এক পর্যায়ে হালকারীরা তার মাথায় লোহার রড দ্বারা আঘাত করলে সে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরে। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। বর্তমানে সে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এব্যাপারে সাজু মিয়া বলেন, প্রতিদিনের ন্যায় আমি বাস চালানোর জন্য মটর সাইকেল নিয়ে রহবল বন্দরে যাওয়ার সময় ইমান আলী সহ তার লোকজন আমাকে মারপিট করে আমার কাছে থাকা ১৫ হাজার টাকা, ২টি মোবাইল সেট ও মটর সাইকেল কেড়ে নেয়।
তিনি আরো বলেন, গত কয়েন পূর্বে এই এলাকার একটি বাল্য বিয়ে সংক্রান্তে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ও বেশ কয়েক জনকে প্রশাসন আটক করে । এ ঘটনায় আমাকে সন্দেহ ও চক্রান্ত মূলক ভাবে আমার উপর মিথ্যা দোষ চাপিয়ে তারা হামলা করেছে। অথচ ঘটনার বিষয়ে আমি কিছুই জানি না।
এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

November ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Oct    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০