1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

সেতাবগঞ্জে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে এতিমখানার ছাত্র ও শিক্ষকদের মাঝে মাস্ক বিতরণ।

রিয়াদ হাসার চৌধুরী, সেতাবগঞ্জ( দিনাজপুর) প্রতিনিধি>>
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৬২

“অসহায়ের পাশে থাকব, নির্ভীক এগিয়ে চলব” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের সেতাবগঞ্জে (একটি সামিজিক সংগঠন) বন্ধু ফাউন্ডেশনের আত্মপ্রকাশ করা হয়েছে।
সংগঠনের উদ্যোগে রোববার সকালে সেতাবগঞ্জ উলুমুল হেরা মাদ্রাসা ও এতিমখানার ৫০ জন ছাত্র ও ৫ জন শিক্ষকের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
এ সময় বন্ধু ফাউন্ডেশন সংগঠক রিয়াদ হাসান চৌধুরী, মাইনুল হাসান মানু, বাবলু আহমেদ সাগর, রাজিউর রহমান, মাজারুল ইসলাম, সাজেদুর রহমান মিলন, আবু বক্কর সিদ্দিক, ফাহাদ হাসান চৌধুরী, আরিফ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার সন্ধ্যায় সেতাবগঞ্জ প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা জন্য পিপিই এবং মাস্ক প্রদান করা হয়। সেখানে সেতাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, সহ-সভাপতি বরুণ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক ফরিদ হোসেন, দপ্তর সম্পাদক ফরিদ আহমেদসহ সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বন্ধু ফাউন্ডেশন সংগঠক রিয়াদ হাসান চৌধুরী জানান, বন্ধু ফাউন্ডেশন সুখে ও দুঃখে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা হাত বাড়িয়ে যাবো। আগামীতে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে সমাজ উন্নয়নে নানামূখী পদক্ষেপ নেয়া হবে। তাদের এধরণের উদ্যোগকে সাধুুবাদ জানান এলাকার সচেতন মহল। শেষে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা