1. abusalehmdraihan1151@gmail.com : আবু সালেহ মোহাম্মদ রায়হান : আবু সালেহ মোহাম্মদ রায়হান
  2. admin@bijoyer-alo.com : admin :
  3. asadma1989@gmail.com : Bijoyer Alo :
  4. maasad44@gmail.com : asad :
  5. babul01713@gmail.com : babul :
  6. sheikhf492@gmail.com : Forid :
  7. videomidea.kabir@gmail.com : kabir :
  8. armanik76@gmail.com : manik :
  9. Mizanurrahman682560@gmail.com : Mizanur : মিজানুুর রহমান
  10. onikkhan300@gmail.com : onik :
  11. s.reza861@gmail.com : reza :
  12. md.sazu4@gmail.com : sazu :
যশোরের বাগআঁচড়ায় সদ্য নবজাতক শিশু উদ্ধার - বিজয়ের-আলো.কম
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা মুরাদনগরের কোম্পানীগঞ্জ বাজারে গন্তব্যে পৌঁছতে অল্প ভাড়ায় একমাত্র নৌকাই যেন আশার আলো  বীরগঞ্জে বীর- মুক্তিযোদ্ধার জমির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা  কুড়িগ্রামে আদম আলী হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জে আগাম আলু চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকেরা বেনাপোলে বিজিবির হাতে ট্রাক ও মাদকসহ ড্রাইভার আটক বেনাপোল কাগমারি গ্রামের শান্ত ফেন্সিডিল সহ পুলিশের হাতে গ্রেফতার দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন : দ্বিতীয় দিনেও মনোনয়নপত্র কিনেছেন সংবাদকর্মীরা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা শিবগঞ্জে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা

যশোরের বাগআঁচড়ায় সদ্য নবজাতক শিশু উদ্ধার

বিজয়ের-আলো ডেস্কঃ
  • প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৪৭
যশোরের শার্শার বাগঁআচড়ায় একদিনের সদ্য নবজাতক এক শিশুকে জীবিত উদ্ধার করেছে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সকালে বাগঁআচড়া পল্লীবিদুৎ অফিসের সামনে থেকে রাজ্জাক কলুর মিলের পাশ থেকে উদ্ধার করা হয়। সদ্য নবজাতক বাচ্চাটি ফুটফুটে কন্যা সন্তান। স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাতে কে বা কারা নবজাতক টি ফেলে দিয়ে চলে যায়। সকালে রাস্তার পাশে চায়ের দোকানদার দেখতে পায় সদ্য নবজাতক একটি শিশু কাপড়ে মোড়ানো অবস্থায় ছটফট করছে। তখন সে শিশুটিকে জীবিত উদ্ধার করে পুলিশ কে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ যেয়ে বাচ্চাটি নিরাপদ পরিচর্যা করার জন্য চায়ের দোকানদার বাবুলকে লিখিত নিয়ে তার কাছে হস্থান্তর করে। এ ঘটনা মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক এলাকাবাসী শিশুটিকে একনজর দেখার জন্য ছুটে আসেন। জানতে চাইলে বাগঁআচড়া ইউনিয়নের সাতমাইল ইউপি সদস্য আবু তালেব জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং নবজাতক শিশুটির বিষয় খোঁজ খবর নিয়েছি তার জন্মদাত্রীর সন্ধান পায় নাই।
যশোরের শার্শার বাগঁআচড়ায় একদিনের সদ্য নবজাতক এক শিশুকে জীবিত উদ্ধার করেছে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সকালে বাগঁআচড়া পল্লীবিদুৎ অফিসের সামনে থেকে রাজ্জাক কলুর মিলের পাশ থেকে উদ্ধার করা হয়। সদ্য নবজাতক বাচ্চাটি ফুটফুটে কন্যা সন্তান।
স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাতে কে বা কারা নবজাতক টি ফেলে দিয়ে চলে যায়। সকালে রাস্তার পাশে চায়ের দোকানদার দেখতে পায় সদ্য নবজাতক একটি শিশু কাপড়ে মোড়ানো অবস্থায় ছটফট করছে। তখন সে শিশুটিকে জীবিত উদ্ধার করে পুলিশ কে খবর দেয়।
ঘটনাস্থলে পুলিশ যেয়ে বাচ্চাটি নিরাপদ পরিচর্যা করার জন্য চায়ের দোকানদার বাবুলকে লিখিত নিয়ে তার কাছে হস্থান্তর করে। এ ঘটনা মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক এলাকাবাসী শিশুটিকে একনজর দেখার জন্য ছুটে আসেন।
জানতে চাইলে বাগঁআচড়া ইউনিয়নের সাতমাইল ইউপি সদস্য আবু তালেব জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং নবজাতক শিশুটির বিষয় খোঁজ খবর নিয়েছি তার জন্মদাত্রীর সন্ধান পায় নাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ