1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকের সাংবাদিক নাজমুল ইসলামের জামিনে মুক্তি আগামীকাল মানারাতের ক্যাম্পাস টিভির উদ্বোধন বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালিত অনলাইন নিউজ পোর্টাল আমার ফরিদগঞ্জ এর রিপোর্টার হলেন মোঃ শরিফ হোসেন ছাতকে ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সমর্থনে মতবিনিময় সভা সৈয়দপুরে ছুরিকাঘাতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ভূরুঙ্গামারীতে ঘুষ নেওয়া সেই উপ-সহকারী ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্ত অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান সাতক্ষীরার তালায় গৃহবধূর আত্মহত্যা আজ ৩ ডিসেম্বর ঠাকুরগাঁও হানাদার মুক্ত দিবস

ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নওগাঁর আত্রাইয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

এমরান মাহমুদ প্রত্যয় নওগাঁ প্রতিনিধিঃ
  • সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২৫

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নওগাঁর আত্রাইয়ের ইমাম উলামা ও আপামর জনতা। সোমবার (০২ অক্টোবর) সকালে ইমাম উলামা পরিষদের আয়োজনে আত্রাই উপজেলা চত্বর থেকে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে আত্রাই মদিনাতুল উলম মাদ্রাসা মাহ তামিম মুজাহিদ খানের পরিচালনায়,উপজেলা ইমাম ও উলামা পরিষদের সভাপতি আলহাজ্ব মাওলানা মো.আমিনূল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাওলানা হাফেজ মো.মতিউর রহমান,মাওলানা মো.আব্দুর রহমান, মাওলানা শেখ ছালাম,মাওলানা জাকির হোসেন প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সাম্প্রদায়িক জঙ্গি রাষ্ট্র ফ্রান্সের প্রেসিডেন্ট নবীজির সম্মানের ওপর আঘাত হানতে যে ব্যঙ্গচিত্র প্রকাশ ও প্রচারের উদ্যোগ নিয়েছে, আমরা তার প্রতিবাদে রাস্তায় নেমেছি। এসময় তারা বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো যদি ইসলাম বিদ্বেষী আচরণ বন্ধ না করে তবে সারা বিশ্বের মুসলমানদের অন্তরে যে আগুন জ্বলে উঠেছে সে আগুনে ফ্রান্সের মানচিত্র জ্বলেপুড়ে ছারখার হয়ে যাবে।

এছাড়া বাংলাদেশ-সহ বিশ্বব্যাপী ফ্রান্সের পণ্য বয়কটের আহবানও জানান তারা। বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ, শেষে মোল্লা আজাদ সরকারি কলেজ মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল থেকে ‘ফ্রান্সের বিরুদ্ধে, জুতা মার তালে তালে’, ‘ম্যাক্রোর গালে গালে, জুতা মার তালে তালে’, ‘নবীর প্রতি অবমাননা, চলবে না চলবে না’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘আমার নবী আমার জান’, ‘আমার জান আমার প্রাণ, ‘ফ্রান্সের পণ্য, বয়কট বয়কট’ ইত্যাদি স্লোগান দেয়া হয় এবং প্রেসিডেন্ট ম্যাক্রো’র পুস্তলিকা পুড়িয়ে ও তার ছবিতে জুতা সান্ডেল মেরে প্রতিবাদ করেন ইসলামী জনতা।

এসময় আরও উপস্থিত ছিলেন, মাওলানা সফিকুল ইসলাম,হাফেজ জাকারিয়া,মাওলানা আলামিন হোসেন,হাফেজ মাওলানা আব্দুল বাকি,মাওলানা মুফতি আমিনূল ইসলাম, হাফেজ মাওলানা আরিফ বিল্লা সহ আপামর জনতা এবং মদিনাতুল উলম মাদ্রাসা,সাহাগোলা দারুস্ সুন্নহ ক্বাওমী মাদ্রাসা সহ উপজেলার অনেক মাদ্রাসার শিক্ষক, মাওলানা ও শিক্ষার্থীবৃন্দ।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১