1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে চাঞ্চল্যকর পিতা-পুত্র হত্যা: কেউ গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসীর ক্ষোভ ডিমলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন সাপাহারে ভ্রাম্যমান আদালতে ৪টি ক্লিনিকের জরিমানা গাইবান্ধায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত এক খুশি – মোঃ নজরুল ইসলাম প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিওভূক্তি করণ সহ ১১ দফা দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন রংপুরে ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরা পারসনের ওপর হামলা সাংবাদিকদের অবস্থান ধর্মঘট সুজনের সালিশের ৩৯ হাজার টাকা তাহলে কার পকেটে নীলফামারী সড়ক ভবনে চলছে ১২’শ কোটি টাকার উন্নয়ন কাজ

স্বামীর ঘর ও সন্তানের স্বীকৃতি পেল রোকেয়া

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ
  • শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ২৯
জয়পুরহাটের পাঁচবিবিতে স্বামীর স্বীকৃতি ও অনাগত সন্তানের পিতার পরিচয়ের দাবীতে অনশনরত রোকেয়া রেজা (৩০) অবশেষে স্বামীর ঘর ও অনাগত সন্তানের স্বীকৃতি পেল।
গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্প্রতিবার পর্যন্ত স্বামীর স্বীকৃতি ও অনাগত সন্তানের পিতার পরিচয়ের দাবীতে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের মির্জাপুর গ্রামের শহিদুল ইসলামের পুত্র জাবেদ হোসেন সজলের বাড়ীতে অনশন করেন তিনি। অবশেষে দুপুরে সজলের বাবা রোকেয়াকে পুত্রবধু হিসাবে স্বীকৃতি দিয়ে বাড়ীতে ঠাঁই দিয়েছেন।
সরেজমিনে গিয়ে জানা যায়, মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার বাংলাবাজার গ্রামের রেজাউল করিমের মেয়ে রোকেয়া রেজার সঙ্গে একটি যাত্রীবাহী বাসে পরিচয় হয় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মির্জাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে জাবেদ হোসেন সজলের সঙ্গে। প্রথম পরিচয়েই মোবাইল আদান প্রদানের মাধ্যমে দুজনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এরই এক পর্যায়ে তারা দুজুনে ঢাকা জেলার বাড্ডা থানার উত্তর বাড্ডা কাজী অফিসে গত ২১/০৬/২০২০ইং তারিখে ৩০ হাজার টাকা কাবিন মূলে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ঘর সংসার করে আসছিল।
গত সেপ্টেম্বর মাসের ২৬ তারিখ জাবেদ হোসেন সজল সিরাজগঞ্জে একটি কোম্পানীতে চাকুরী করার কথা বলে তাকে রেখে চলে আসে। বেশ কিছুদিন ধরে জাবেদ ঢাকায় ফিরে না যাওয়া মোবাইল ফোনে তার সঙ্গে যোগাযোগ করলে সে বিভিন্ন ধরনের তালবাহনা করতে থাকে। উপায়ন্ত না পেয়ে রোকেয়া রেজিষ্ট্রি কাবিনের সূত্র ধরে জাবেদের বাড়ীতে আসলে জাবেদ তাকে উল্টা পাল্টা কথা বলে তাড়ানোর চেষ্টা করে। এসময় রোকেয়া স্বামীর অধিকার ও তার গর্ভের অনাগত সন্তানের পিতার পরিচয় চাইলে সজলসহ সুযোগ বুঝে বাড়ীর সবাই দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায়।
পরে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের হস্তক্ষেপে আজ বৃহস্প্রতিবার দুপুরে সজলের পিতা শহিদুল ইসলাম রোকেয়াকে পুত্র বধুর স্বীকৃতি দিয়ে বাড়ীতে তোলেন।
এবিষয়ে ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা নিকট জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১