1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সাতক্ষীরায় সাধারণ মানুষের সমর্থন নিয়ে নির্বাচনী মাঠে মিজানুর রহমান ঠাকুরগাঁওয়ে যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ঝিনাইদহে চাঞ্চল্যকর পিতা-পুত্র হত্যা: কেউ গ্রেপ্তার না হওয়ায় এলাকাবাসীর ক্ষোভ ডিমলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন সাপাহারে ভ্রাম্যমান আদালতে ৪টি ক্লিনিকের জরিমানা গাইবান্ধায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত এক খুশি – মোঃ নজরুল ইসলাম প্রতিবন্ধী বিদ্যালয়ের স্বীকৃতি ও এমপিওভূক্তি করণ সহ ১১ দফা দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন রংপুরে ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরা পারসনের ওপর হামলা সাংবাদিকদের অবস্থান ধর্মঘট

ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি।

  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১২১

আনিছুর রহমান মানিক, স্টাফ রিপোর্টার>>
ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের সুখে ও দুঃখে পাশে থেকে মাননীয় প্রধান মন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রেখে কাজ করতে চায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি।
সাম্প্রতিক সনাতন ধর্মলম্বীদের শারদীয় দুর্গোৎসবে নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন কালে এ কথাগুলি বলেন ওই তরুন নারী নেত্রী সুমি।
দুই উপজেলায় প্রায় শতাধীক পুজামন্ডপ পরিদর্শন করে নারী, পুরুষ সহ সকল বয়সের মানুষের সাথে কুশল বিনিময় করেন। তিনি জানান, আমি শুধু নির্বাচনের আগে এলাকায় এসে মৌসুমি নেতা হিসেবে পরিচিতি লাভ করতে চাইনা, বন্যা, ঝড়, শীতসহ করোনা কালীন সময়ে অসহায় ও দুঃখী মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে মানুষের পাশে থাকতে চাই। বর্তমান আ’লীগ সরকারের সকল উন্নয়ন মূলক কাজ তুলে ধরে ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা ও পরিচিতি লাভ করেছেন তিনি। ডোমার-ডিমলা আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে জোর দাবী জানিয়ে তিনি বলেন, নেত্রী আমাকে মনোনয়ন দিলে এবং আমি নির্বাচিত হলে ডোমার-ডিমলা এলাকার ব্যপক উন্নয়ন করবো। বিশেষ করে বেকারত্ব দূরী করণের লক্ষ্যে কর্মসংস্থান গড়ে তুলবো। রাস্তা ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, বণ্যাদূর্গত এলাকায় বাঁধ নির্মাণসহ ডোমার-ডিমলাকে উন্নত, আধুনিক, ডিজিটাল, ক্ষুধা ও দারিদ্র মুক্ত উপজেলা হিসাবে তৈরী করার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি। তিনি দীর্ঘদিন যাবত পথসভা সেমিনার, জনসভা, বিভিন্ন সংস্কৃতি, ক্রীড়া অনুষ্ঠানসহ বণ্যা কবলিত মানুষের পাশে দাঁড়িয়ে, করোনা কালীন সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এলাকায় হেবী ওয়েস্ট প্রাথী হিসাবে জনপ্রিয়তা অর্জন করেছে। এ ছাড়াও পশ্চিমবঙ্গের মেদেনীপুর নিউদিঘায়“ আন্তর্জাতিক ইলিশ বাঁচাও ও পর্যটন উৎসব” ২০১৮ এর লেখিকা ও সমাজ সেবী হিসাবে নির্বাচিত হয়ে তাকে “পঞ্চকন্যা” সম্মাননা প্রদান করেন পশ্চিমবঙ্গের গুণিজন। সরকার ফারহানা আক্তার সুমি ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানীর কন্যা।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১