Main Menu

চাঁদপুরে ব্যতিক্রমি মানববন্ধন করলো সরকারি কর্মকর্তারা

আজ চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ব্যতিক্রমি মানববন্ধন করলো চাঁদপুর প্রশাসনের সরকারি কর্মকর্তারা । চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আর মাহমুদ জামান বলেছেন, বর্তমানে সরকার লকডাউন সীমিত করে দেয়ায় সাধারন জনগন জীবিকার প্রয়োজনে ঘর থেকে বেরিয়ে এসেছে।
এছাড়াও সামনে কোরবানী ঈদও রয়েছে , তাই আমরা জনগনের কথা চিন্তা করে তাদের মাঝে সচেতনতা বৃদ্ধিতে এই সংক্ষিপ্ত র‌্যালী ও মানবন্ধন করি। সাধার জনগন যে যেখানেই অবস্থান করুক তারা যেন স্বাস্থ্যবিধি মেনে চলে এবং সামাজিক দূরুত্ব মেনে চলে সেটাই আমাদের এই মানববন্ধন সচেতনতার প্রধান লক্ষ্য।
আজ বৃহস্পতিবার (২জুলাই) সকাল সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যলয়ের সামনে জেলা প্রশাসনের উদ্দ্যেগে শতভাগ মাস্ক নিশ্চিত করার লক্ষ্যে সংক্ষিপ্ত জনসচেতনতামূলক মানববন্ধন ও র‌্যালী শেষে তিনি এসব কথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক আরও বলেন, চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান স্যারের নির্দেশে শতভাগ মাস্ক নিশ্চিত ও স্বাসথ্যবিধি মেনে চলার লক্ষ্যে এই জনসচেতনমুলক মানববন্ধনের আয়োজন করা হয়। আমরা আশাকরি চাঁদপুরবাসী আমাদের এই আয়োজন দেখে তারা আরও সচেতন হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলবে।
এই মানবন্ধনে চাঁদপুরের সরকারি কর্মকর্তাদের সাথে যোগ দেয় সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠনের কর্মিরাও ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *