1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

কবির হোসেন
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১২৪

সাতক্ষীরার দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হিন্দু সম্প্রদায়ের ভিকটিম এক কিশোরী (১৬) ও অপর এক গৃহবধূর (২৫) স্বজনদের বাড়ীতে ঢুকে পিটিয়ে জখম করেছে প্রবিত্র বিশ্বাস ওরফে ডিপজল (২৮) নামের এক বখাটে ও তার পরিবারের লোকজন।
বখাটে প্রবিত্র বিশ্বাস ওরফে ডিপজল দেবহাটা উপজেলার রত্নেশ্বরপুর গ্রামের কার্তিক বিশ্বাসের ছেলে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে রত্নেশ্বরপুর গ্রামের ওই ভিকটিম গৃহবধূ ও কিশোরীসহ তাদের পরিবারের পক্ষ থেকে ইভটিজিংয়ের প্রতিবাদ করলে তাদের বাড়ীতে ঢুকে পিটিয়ে জখম করে বখাটে পবিত্র বিশ্বাস ও তার পরিবারের লোকজন।
এঘটনায় ইভটিজিং ও মারপিটের শিকার ওই গৃহবধূ রত্নেশ্বরপুরের অনন্ত বিশ্বাসের মেয়ে বাদী হয়ে দেবহাটা থানায় বখাটে পবিত্র বিশ্বাসসহ কয়েকজনের বিরুদ্ধে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
দায়েরকৃত অভিযোগ ও ভিকটিম গৃহবধূ জানান, স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে বর্তমানে তিনি রত্নেশরপুরে তার পিতার বাড়ীতে অবস্থান করছেন। এরই মধ্যে বিভিন্ন সময়ে পাশ্ববর্তী কার্তিক বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাস ওরফে ডিপজল তাকে কু-প্রস্তাব ও রাস্তাঘাটে চলাফেরার সময় উত্যক্ত করে আসছিলো। কিন্তু তিনি কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বখাটে পবিত্র বিশ্বাস তাকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়া, এসিড নিক্ষেপ, শ্লীলতাহানীসহ খুন-জখমের হুমকি দিয়ে আসছিলো। সোমবার বিজয়া দশমী উপলক্ষে ইছামতি নদীতে দেবী দূর্গার বিসর্জন দেখতে তার খালাতো বোন কালীগঞ্জের বাশতলা বিষ্ণুপুরের শক্তিপদ সরকারের দশম শ্রেনীতে পড়ুয়া কিশোরী কন্যা (১৬) তাদের বাড়ীতে বেড়াতে আসে। এরপর থেকে বেড়াতে আসা ওই কিশোরীর উপরেও কু-নজর পড়ে বখাটে পবিত্র বিশ্বাসে। ইছামতি নদীর পাড়ে প্রতিমা বিসর্জনস্থলে এবং সেখান থেকে ফেরার সময় ভিকটিম কিশোরীকে উত্যক্তসহ কু-প্রস্তাব দেয় বখাটে পবিত্র।
এমনকি পরদিন বেলা সাড়ে ১১টার দিকে ওই কিশোরী বাড়ীর পাশে পুকুরে গোসল করার সময় কয়েক গজ দুরে থাকা পরিত্যাক্ত একটি কাঠের দোকানের ভিতর থেকে বখাটে পবিত্র বিশ্বাস গোপনে ওই কিশোরীর গোসলের দৃশ্য ভিডিও করতে থাকে। বিষয়টি টের পেয়ে ভিকটিম কিশোরী ঘটনাটি তার খালা ও অপর ইভটিজিংয়ের শিকার খালাতো বোনসহ নিকট আত্মীয়দের জানালে তারা বখাটে পবিত্র বিশ্বাসের এমন জঘন্য ঘটনার প্রতিবাদ জানান। এঘটনার কিছুক্ষন পর বেলা ১২টার দিকে বখাটে পবিত্র বিশ্বাস, তার মা শিখা বিশ্বাস ও তিন বোন শিবানী বিশ্বাস, রুপা বিশ্বাস এবং রিপা বিশ্বাস ভিকটিম ওই কিশোরী ও গৃহবূধুর বাড়ীতে ঢুকে তাদেরকে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। এমনকি মারপিটের একপর্যায়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছালে বখাটে পবিত্র ও তার পরিবারের লোকজন ওই ভিকটিম কিশোরী ও গৃহবধূর উপর এসিড নিক্ষেপসহ হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এঘটনায় থানায় অভিযোগ দায়ের হলেও, বর্তমানে ওই বখাটে পবিত্র বিশ্বাসের ভয়ে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে ভিকটিমের পরিবার।
এদিকে এঘটনার বিষয়ে জানতে বুধবার অভিযুক্ত পবিত্র বিশ্বাসের বাড়ীতে গেলে গণমাধ্যম কর্মীদের দেখে পালিয়ে যায় সে। এমনকি ওই বখাটের পরিবারের অন্যান্য সদস্যরাও স্থানীয় জনপ্রতিনিধিকে ডাকতে যাওয়ার নাম করে একে একে বাড়ী থেকে সটকে যায়।
এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, ভিকটিমের দায়েরকৃত অভিযোগটি পুলিশ তদন্ত করছে। তদন্ত পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

November ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Oct    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০