1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চিলাহাটি-হলদিবাড়ি রেললিঙ্ক পরিদর্শনে বিভাগীয় কমিশনার ছাতকের সাংবাদিক নাজমুল ইসলামের জামিনে মুক্তি আগামীকাল মানারাতের ক্যাম্পাস টিভির উদ্বোধন বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালিত অনলাইন নিউজ পোর্টাল আমার ফরিদগঞ্জ এর রিপোর্টার হলেন মোঃ শরিফ হোসেন ছাতকে ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সমর্থনে মতবিনিময় সভা সৈয়দপুরে ছুরিকাঘাতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ভূরুঙ্গামারীতে ঘুষ নেওয়া সেই উপ-সহকারী ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্ত অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান সাতক্ষীরার তালায় গৃহবধূর আত্মহত্যা

হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপরা মহিলার ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক

মিজানুর রহমান, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩১
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় রাধা গোবিন্দ মন্দিরে পুজা চলাকালীন সময়ে মন্ডপের ভিতরে প্রবেশ করে আলেয়া বেগম (৪০) নামের এক বোরকাপড়া মহিলা প্রতিমাকে ভক্তি দেয়। ভক্তবৃন্দের মধ্যে আতংক, আনসার সদস্যদের হাতে আটক। জানাগেছে, উপজেলার নওদাবাস ইউনিয়নের নওদাবাস রাধা গোবিন্দ মন্দিরে শনিবার রাত ৮টায় হঠাৎ একজন বোরকাপরা মহিলা মন্ডপে প্রবেশ করে প্রতিমাকে ভক্তি দেওয়া শুরু করে।
তখন উপস্থিত ভক্তৃন্দের মধ্যে আতংক সৃষ্টি হয় যে, এই মহিলা প্রতিমা ভাঙ্গতে পারে। তখন পুজা কমিটি ওই ইউনিয়নের দায়িত্ব থাকা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্যাট্রোল টিম (১৯) এর পিসি কে মোবাইলে জানালে তৎক্ষনিক টহল টিম উপস্থিত হয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) কে অবহিত করে। তখন আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) ঘটনাস্থলে উপস্থিত হয়ে টিম -১৯ এর পিসি সহ মন্ডপে অবস্থানরত সেচ্ছাসেবি মহিলার সাহায্যে উক্ত মহিলাটিকে হাতীবান্ধা থানায় হস্তান্তর করেন।
উক্ত বোরকাপরা মহিলা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার হারুন এর স্ত্রী আলেয়া বেগম বলে জানাগেছে। আলেয়া বেগম বলেন,আমার মানত ছিল তাই আমি সেখানে মোমবাতি জ্বালিয়ে প্রতিমাকে ভক্তি দেওয়ার জন্য গিয়েছিলাম।
পুজা মন্ডপের সভাপতি প্রদিপ কুমার বর্মন বলেন, বোরকাপরা মহিলাটি মন্ডপে প্রবেশ করে তখন আমাদের মধ্যে আতংক সৃষ্টি হয় যে, এই মহিলা প্রতিমা ভাঙ্গতে পারে।
হাতীবান্ধা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে টিম -১৯ এর পিসি সহ মন্ডপে অবস্থানরত সেচ্ছাসেবি মহিলার সাহায্যে উক্ত বোরকাপড়া মহিলাটিকে হাতীবান্ধা থানায় হস্তান্তর করেছি।
এ বিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অত্র ইউনিয়নের ইউপি সদস্য বজলুর রহমানের জিম্মায় উক্ত মহিলা কে ছেড়ে দেওয়া হয়েছে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১