Main Menu

ফরিদগঞ্জেে যুবলীগ নেতা কামাল পাটোয়ারীর উদ্যোগে ঈদ উপহার বিতরণ

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের মাঝে অসহায়, খেটে খাওয়া মানুষকে সহায়তা অব্যাহত রেখেছে যুবলীগ। তারই ধারাবাহিকতায় যুবলীগের পক্ষে খাদ্য সামগ্রী এবং ঈদ উপহার নিয়ে ছুটে চলছেন কামাল পাটওয়ারী।

তিনি বলছেন, করোনাভাইরাসের সংক্রমণের পর থেকেই ধারাবাহিক কর্মসূচি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানুষের পাশে দাঁড়াচ্ছেন তিনি।

ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি (পঃ) ইউনিয়ন যুবলীগের এই সভাপতি ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে ইউনিয়নে ৯টি ওয়ার্ডে বিভিন্ন এলাকায় দলীয় নিম্নবিত্ত ২২০ কর্মীকে প্রয়োজনীয় ঈদ সামগ্রী উপহার দেন। তিনি এর আগে মোট ৩০০ পরিবারকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়েছেন।

গত ২০ মার্চ থেকে ২২ মে পর্যন্ত প্রায় ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছেন এই যুবলীগ নেতা। এছাড়া বিভিন্ন সময় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন। অসহায় মানুষের কাছে ইফতার ও সাহরির খাবারও দিয়েছেন কামাল পাটওয়ারী।

ঈদ সামগ্রী বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইউনিয়ন যুবলীগের সহ সম্পাদক মোঃশরিফ হোসেন,রতন,খলিলুর রহমান, সাগর, রিজবী,রাব্বী,আব্দুল রব, আরিফ মিজি,রাহাদ প্রমূখ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *