Main Menu

কুমিল্লার মুরাদনগরে ঈদ উপলক্ষে খাদ‍্য সামগ্রী বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলার মৎস্যজীবী লীগ নেতার নিজস্ব অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে উপহার হিসেবে খাদ‍্য সামগ্রী পেয়ে খুশি অসহায় হতদরিদ্র পরিবারের সদস্যরা। শুক্রবার বিকেলে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর এলাকায় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র মানবিক নির্দেশে ১৭০টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপলক্ষে উপহার হিসেবে খাদ‍্য সামগ্রী  বিতরণ করেছেন উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি জসিম উদ্দিন। এতে প্রতি পরিবারে দুই প্রকার সেমাই, একটি মুরগি, ১ কেজি চিনি, ১ প‍্যাকেট দুধ ও কিসমিস বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, মৎস্যজীবী লীগ নেতা জসিম উদ্দিন, তার পিতা শাহ-আলম সরকার, দ্বীন ইসলাম সুজন মাষ্টার, আজাদ মজুমদার, আব্দুল বারেক, আবুল কাশেম, আবুল হাশেম, মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ সুজন, এরশাদ প্রমূখ।
 
জানা যায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই এমপি ইউসুফ আবদুল্লাহ হারুনের নির্দেশে উপজেলার নবীপুর পূর্ব  ইউনিয়নের বাখরনগর গ্রামের কৃতি সন্তান মৎস্যজীবী লীগ নেতা জসিম উদ্দিন এলাকার বিপন্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে বিপুল পরিমাণে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। এরই মাঝে তার খাদ্য সামগ্রী সহায়তাসহ সার্বিক তৎপরতা নিয়ে এলাকাবাসী বেশ প্রশংসা করছে। শুক্রবার করোনা ভাইরাসে বিপর্যস্ত কর্মহীন ১৭০ টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ‍্য সামগ্রী বিতরণ করেন এই নেতা। এদিকে ঈদকে সামনে রেখে উপহার সামগ্রী পেয়ে বেশ খুশি এলাকার নিন্ম আয়ের লোকজন।
 
এ বিষয়ে উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি বলেন, আমার রাজনৈতিক অভিভাবক মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর মানবিক নির্দেশনায় আমি এলাকায় সকল কর্মকান্ড পরিচালনা করছি। তিনি বলেন করোনা দুর্যোগ যতদিন থাকবে এমপি সাহেব ও চেয়ারম্যান কাজী আবুল খায়ের ভাইয়ের নির্দেশে আমি এলাকাবাসীর পাশে থেকে সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা অব্যাহত রাখবো।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *