Main Menu

করোনা জয় করলেন শিবগঞ্জের বিউটি, পেলেন প্রশাসনের অভিনন্দন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার প্রথম করোনা রোগী হিসাবে বিউটি বেগম (২৫) করোনা জয় করায় শিবগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

বিউটি বেগম বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার তেঘরি নয়াপাড়া গ্রামের আব্দুল মোমিনের স্ত্রী । বগুড়ার সিভিল সার্জন ডাঃ গওসুল আজিম সূত্রে জানা গেছে গত ২৩ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ৫১ জনের করোনা পরীক্ষা করা হয়।

এই মধ্যে দুইজনের পজেটিভ রিপোর্ট আসে। এদের মধ্যে একজন গাবতলী ও অপরজন শিবগঞ্জ উপজেলার ১ম করোনা রোগী বিউটি বেগম। করোনা আক্রান্ত হওয়ার প্রেক্ষিতে তিনি ১৪দিন হোম কোরেটাইনে থেকে চিকিৎসা সেবা গ্রহন করে সুস্থ্য হয়েছেন। সুস্থ্য হলেও এক মাস তার সঙ্গে এলাকার ও কোন লোক মিশতো না এবং তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ছিল।

এ খবরটি জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর শুক্রবার বিকাল ৪টায় তার বাড়ি গিয়ে তার সঙ্গে দেখা করে করোনা জয় করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও প্রধানমন্ত্রীর অনুদানের টাকা প্রদান করেন।

এসময় তিনি বলেন, এখন থেকে বিউটি বেগম করোনা মুক্ত। সামাজিক দূরত্ব বজায় রেখে তার সঙ্গে গ্রামের যে কেউ সামাজিক ভাবে যোগাযোগ করতে পারবেন। করোনা জয়ী বিউটি বেগম জানান, সে চিকিৎসার মাধ্যমে করোনা মুক্ত হওয়ায় উপজেলা প্রশাসন সহ স্বাস্থ্য বিভাগকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

ঈদের আগে প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার সামগ্রী পেয়ে দারুন খুশী । সে সকলের প্রতিজ্ঞতা জানিয়েছেন। বিউটির করোনা মুক্ত হওয়ায় এলাকাবাসী প্রশাসনের এ উদ্যোগ গ্রহন করায় তার সঙ্গে সামাজিক যোগাযোগ রক্ষা করতে শুরু করে।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তারক নাথ কুন্ডু, শিবগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত সানোয়া মেডিকেল অফিসার ডা. এম.এইচ শামীম, স্বাস্থ্য পরিদর্শক দেলোয়ার হোসেন, প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *