1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

ডিমলায় পল্লী সমাজের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন

স্টাফ রিপোর্টারঃ
  • বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪

নীলফামারীর ডিমলায় পল্লী সমাজের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করা হয়েছে। ৯সেপ্টেম্বর বুধবার সকাল ১১ ঘটিকায় উপজেলার বালাপাড়া ইউনিয়নের মধ্যসুন্দর খাতা ৩১নং পল্লী সমাজ এ লাল কার্ড প্রদর্শন এর আয়োজনে করে।

মধ্য সুন্দরখাতা পল্লী সমাজের সভা প্রধান গোলাপি বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ ও করোনা ভাইরাস প্রতিরোধে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র জেলা ব্যবস্থাপক, নীলফামারী, মাইকেল বাস্কে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির ডিমলা উপজেলার এইচআরএলএস অফিসার নিখিল রায় এবং ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির ফিল্ড অফিসার, মোঃ আছাদুল ইসলাম।

মধ্য সুন্দরখাতা পল্লী সমাজ আয়োজিত এ অনুষ্ঠানে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায়, নিয়মমত হাত ধোঁয়া, মাস্ক পরিধান ইত্যাদি সহ নারী ও শিশুর প্রতি সকল ধরনের সহিংসতা প্রতিরোধে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা শেষে উপস্থিত সকলেই নারী ও শিশুর প্রতি নির্যাতনকে মনে থেকে ঘৃণা করে হাত তুলে লাল কার্ড প্রদর্শন করেন।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা