Main Menu

সুন্দরগঞ্জে বিপিডিএ কর্তৃক ফ্রি চিকিৎসা ক্যাম্প

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ) কর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উপজেলার তারাপুর ইউনিয়নের মধ্য তারাপুর এবতেদায়ী মাদ্ধসঢ়;রাসা প্রাঙ্গণে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বিপিডিএ’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডাক্তার রাকিবুল ইসলাম তুহিনের নির্দেশনায় ও গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক ডাক্তার জিয়াউল হক সিদ্দিকীর পরিচালনায় এ অনুষ্ঠিত ক্যাম্পে অংশ গ্রহণ করেন বিপিডিএ’র রংপুর জেলা শাখার সভাপতি ডাক্তার এমএ রহিম মিয়া। পীরগাছা উপজেলার সভাপতি ডাক্তার মনিরুজ্জামান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক এমএ রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক মজনু মিয়া, দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক শামসুদ্দিন, কার্যকরি সদস্য রফিকুল ইসলাম, গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ডাক্তার জিয়াউল হক সিদ্দিকী ও ডাক্তার এমএ রহিম মিয়া পৃথক পৃথকভাবে দাবি জানিয়ে বলেন, গাইবান্ধা জেলার ৮২ ইউনিয়ন, সুন্দরগঞ্জ, গোবিন্দগঞ্জ ও নবগঠিত পলাশবাড়ি পৌরসভায় ২টি করে মোট ১’শ ৭০টি ক্যাম্প (পর্যায়ক্রমে) অনুষ্ঠিত হবে।

বর্তমান বিশ্বব্যাপী বিরাজমান বৈশ্বিক সমস্যা তথা করোনা ভাইরাসসহ ভবিষ্যতে এ ধরণে যে কোন দূর্যোগে চিকিৎসা সেবাদানের জন্য বিপিডিএ’র অধীভূক্ত কর্মকর্তাসহ সকল সদস্যগণ সদা-সর্বদায়ই প্রস্তুত। চিকিৎসা বিভাগ বা স্বাস্থ্য বিভাগ আমাদেরকে কাজে লাগালে আমরা আন্তরিকতার সঙ্গে চিকিৎসাসেবাদানে ন্যাস্ত থাকব। এজন্য আমরা নিজেদেরকে উৎসর্গ করে দিতে প্রস্তুত। বিনিময়ে আমরা ‘ডাক্তার’ (চিকিৎসক) হিসেবে স্বীকৃতি দাবি করছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *