1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের সমর্থনে মতবিনিময় সভা সৈয়দপুরে ছুরিকাঘাতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত ভূরুঙ্গামারীতে ঘুষ নেওয়া সেই উপ-সহকারী ভূমি কর্মকর্তা সাময়িক বরখাস্ত অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান সাতক্ষীরার তালায় গৃহবধূর আত্মহত্যা আজ ৩ ডিসেম্বর ঠাকুরগাঁও হানাদার মুক্ত দিবস ডোমারে মুফতি মাওঃ আব্দুল হাকিম আনসারী সাহেবের জানাজা সম্পন্ন। সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল। ডোমারে সাবেক হুইপ আবদুর রউফ এর বিশ্বস্ত সহযোগি আজিজার মিয়ার জানাজা সম্পন্ন। মনপুরায় দেড় লক্ষ বাসিন্দা স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত

মুরাদনগরে টেকসই উন্নয়নের সুস্পষ্ট প্রতিশ্রুতি বাস্তবায়নে ইউপি সদস্য জালাল ওয়ার্ডবাসীর প্রিয়মুখ

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৭
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের ৯নং ওয়ার্ডে টেকসই উন্নয়নের সুস্পষ্ট প্রতিশ্রুতি বাস্তবায়নে ইউপি সদস‍্য জালাল হোসেনকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী। আসন্ন ইউপি নির্বাচনের এখনো তফসিল ঘোষণা করা না হলেও আগামী বছরের মার্চেই অনুষ্ঠিত হতে পারে ইউপি নির্বাচন। থাকতে পারে দলীয় প্রতীক। এরই প্রেক্ষিতে কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। ওয়ার্ড বাসীর মাঝে করোনা পরিস্থিতিতে নিজস্ব অর্থায়নে এলাকার উন্নয়ন এবং জনগণের সাথে মেলবন্ধনে ব্যস্ত থেকে নানা সামাজিক কর্মকান্ড, মাদক বিরোধী প্রচারনা, বৃক্ষরোপন, গরীব এতিম শিক্ষার্থীদের শিক্ষার ব্যয়ভার গ্রহন, কন্যা দায় গ্রস্থ পিতার পাশে দাঁড়ানো, দুস্থ ও অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতা প্রদান, অসুস্থ মানুষের চিকিৎসার ব্যবস্থা করাসহ সর্বোপরী জনকল্যান মুলক কাজ করে জালাল হোসেন এখন ওয়ার্ডবাসীর প্রিয়মুখ। আসছে নির্বাচনে তাকে ঘীরেই একাট্রা হচ্ছে এ ওয়ার্ডের অধিকাংশ ভোটাররা।
স্থানীয় সুত্রে জানা যায়, তরুণ প্রজন্মের অহংকার, হাজারো নেতা তৈরির কারিগর, মুজিব আদর্শের সৈনিক, ড. শেখ হাসিনার রাজপথের লড়াকু সৈনিক, সংসদ সদস‍্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মহোদয় ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর পূর্ব ইউপির চেয়ারম্যান কাজী আবুল খায়েরের আস্থাভাজন জালাল হোসেন ৯ নং ওয়ার্ডে দায়িত্ব নেওয়ার পর থেকেই এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন।  সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। ক্লান্তিহীনশ্রম, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন করেছেন। দুস্থ ও হতদরিদ্র মানুষদের সেবা তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসনীয়। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত শ্রম দিয়ে যাচ্ছেন।
স্থানীয় ৯নং ওয়ার্ডের বাসিন্দা বাখরনগর ফাযিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক বরকত উল্লাহ বলেন, জালাল মেম্বার একজন ভাল মানুষ ও একজন কর্মঠ ব্যক্তি। সে মেম্বার পদে থাকলে আমাদের তথা এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। বয়সে তরুন হলেও মনোবল হারাননি। এই মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন।  ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান পেয়েছেন।
এ বিষয়ে ইউপি সদস‍্য জালাল বলেন, স্থানীয় সংসদ সদস‍্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মহোদয় ও নবীপুর পূর্ব ইউপির চেয়ারম্যান কাজী আবুল খায়েরের সহযোগিতায় নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের সদস‍্য নির্বাচিত হয়ে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সরকারের উন্নয়নের ধারা অব‍্যাহত রেখে ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল, মাদ্রাসা, বিদ‍্যুৎ, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, পঙ্গু ভাতা, মাতৃকালিন ভাতা, বিজিপি সঠিকভাবে বিতরণ অব‍্যাহত রেখেছি এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছি। ওয়ার্ডের  অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই। নির্বাচিত হওয়ার পর এলাকাবাসির সতস্ফুর্ত ভালোবাসায় আমি কৃতজ্ঞ। পুনরায় নির্বাচিত হওয়ার জন‍্য ৯নং ওয়ার্ডবাসীর কাছে  দোয়া চাই, আসন্ন ইউপি নির্বাচনের নির্বাচনী বিষয়ে প্রশ্ন করলে দৈনিক সকালের সময়কে তিনি এসব কথা বলেন।
Attachments area

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

December ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১