1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

কালাইয়ে অবৈধভাবে ধান মজুদ রাখায় ৫৫হাজার জরিমানা

তৌহিদুল ইসলাম তালুকদার লাইনর, কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৮

সরকারি নির্দেশ অমান্য করে অবৈধ ভাবে ধান মজুদ রাখার দায়ে জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচশিরাবাজার ও হাতিয়রবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ৪চাতাল ব্যাবসায়িকে জরিমানা করা হয়েছে। কালাই উপজেলার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উপস্থিতে ৪চাতাল ব্যাবসায়িকে মোট ৫৫হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, অবৈধ ভাবে ধান মজুদ রাখার দায়ে উপজেলার পাঁচশিরাবাজার ও হাতিয়রবাজার এলাকায় সোমবার বিকেলে কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো.মোবারক হোসেন পারভেজ পৃথক পৃথক ভাবে ৪চাতাল ব্যাবসায়িকে মোট ৫৫হাজার টাকা অর্থদন্ড দেন। সরকারি বিধি মোতাবেক কোনো অনুমোদিত চাতাল মালিকগণ ধান অধিক সময় ধরে অবৈধ ভাবে মজুদ রাখলে তা আইনত দন্ডনীয় অপরাধ হিসেবে গণ্য করে উপজেলার পাঁচশিরাবাজার ও হাতিয়রবাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন । এই অভিযান পরিচালনার সময় কালাই উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ফারুক আলমগীরসহ সংবাদকর্মীরা ও পুলিশ উপস্থিত ছিলেন।

এই সময় কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মো. মোবারক হোসেন পারভেজ বলেন, অবৈধ ভাবে ধান মজুদ রাখায় ৪ প্রতিষ্ঠানকে পৃথক পৃথক ভাবে মোট ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিয়মিত বাজার মনিটরিং ও খাদ্য শস্যর বাজার দর ঠিক রাখতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, গোডাউনে থাকা সকল ধান বর্তমান মূল্যে দ্রুত বিক্রির আদেশ দেয়া হয়েছে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা