1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন দেবহাটায় মিথ্যা অপবাদ সহ্য করতে না পেরে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যার চেষ্টা: অভিযোগ দায়ের করে হুমকির মুখে ভিকটিমের পরিবার রাতে ফ্লাইট ওঠানামার উপযোগী বিমানবন্দর করার নির্দেশ প্রধানমন্ত্রীর কাশ্মীরে পর পর দু’দিন অভিযান, নিহত ৪ খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ

সকল সম্প্রদায়ের রক্তের আলপনায় আমরা বাংলাদেশ নামক রাষ্ট্র পেয়েছি -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রনজিৎ সরকার রাজ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:
  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২০
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সকলকে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গা পুজায় অংশগ্রহন করতে হবে। মনে রাখতে হবে প্রাণঘাতী করোনাভাইরাস এখন রয়েছে। তাই উৎসব করতে গিয়ে নিজের সন্তান, পরিবারের কথা ভুলে গেলে চলবে না। অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে পুজায় গিয়ে মা দুর্গার কাছে বিশেষ প্রার্থনা করতে হবে যাতে বাংলাদেশসহ পুরো বিশ্ব এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত হয়। তিনি বলেন, খুব শিঘ্রই হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টকে ফাউন্ডেশনে রুপান্তরিত করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটা সংবিধানে পরিণত করলে এর পরিধি অনেক বেড়ে যাবে। কাজের ক্ষমতাও অনেক বেড়ে যাবে।
তিনি বলেন, শিশুকে একজন অসাম্প্রদায়িক হিসেবে গড়ে তোলার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম। এখানে প্রাক প্রাথমিক শিক্ষার পাশাপাশি যে মন্দির ভিত্তিক শিক্ষা দেয়া হয়। গীতা পাঠ শিখানো হয়। তারা যেন সাম্প্রদায়িক না হয়ে অসাম্প্রদায়িক হয়, এ ব্যাপারে তাদের সচেতন করতে হবে প্রথম থেকেই। কারণ সকল সম্প্রদায়ের রক্তের আলপনায় আমরা বাংলাদেশ নামক রাষ্ট্র পেয়েছি। ১৮ অক্টোবর ২০২০ রোববার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভূক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষিকা এবং পুরোহিতদের মাঝে জাতীয় সংসদ সদস্য পক্ষ হতে উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভূক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৩৩ জন শিক্ষক-শিক্ষিকা এবং ৪৪ জন পুরোহিতদের মাঝে জাতীয় সংসদ সদস্য পক্ষ হতে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং ধুতি বিতরণ করেন। উপজেলা কমিশনার (ভূমি) মীর মো. আল-কামাহ্তমাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাহারোল থানার ওসি মনোজ কুমার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায়, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট জেলা শাখার সহকারী প্রকল্প পরিচালক শাহ মো. মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন।
এদিকে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে জাতীয় সংসদ সদস্য মহোদয়ের ঐচ্ছিক তহবিল হতে ১৪৪ জন দুঃস্থ ব্যক্তিদের মাঝে নগদ ২ হাজার টাকা করে ২ লাখ ৮৮ হাজার টাকা বিতরন ও কেন্দ্রীয় হরিসভা মন্দিরে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভূক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৩৮ জন শিক্ষক-শিক্ষিকা এবং ৬২ জন পুরোহিতদের মাঝে জাতীয় সংসদ সদস্য পক্ষ হতে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং ধুতি বিতরণ করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১