1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক সাবেক ইউপি সদস্যকে খুন নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন দেবহাটায় মিথ্যা অপবাদ সহ্য করতে না পেরে অন্তস্বত্তা গৃহবধূর আত্মহত্যার চেষ্টা: অভিযোগ দায়ের করে হুমকির মুখে ভিকটিমের পরিবার রাতে ফ্লাইট ওঠানামার উপযোগী বিমানবন্দর করার নির্দেশ প্রধানমন্ত্রীর

ফরিদগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং মতবিনিময় সভা

মোঃ শরিফ হোসেন, চাঁদপুর প্রতিনিধিঃ
  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৫

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগান কে সামনে রেখে, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা পুলিশের উদ্যোগে উপজেলার ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রম সভা অনুষ্ঠিত হয়েছে।আজ ১৭ই অক্টোবর শনিবার বিকালে এলাকা মাদকমুক্ত করতে এ সভার আয়োজন করা হয়। এতে এলাকা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ডাকাতি ও ধর্ষণসহ সকল অপরাধমুক্ত রাখতে বিশেষ গুরুত্বারোপ করা হয়।

মোঃ সহেল রানার সভাপতিত্বে আব্দুল রাজ্জাকের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিট পুলিশিং অফিসার এস আই নূরুল ইসলাম।

এসময় এস আই নূরুল ইসলাম।,জনগুরুত্ব পূর্ণ বিভিন্ন দিক নির্দেশনা বক্তবের মধ্যে “পুলিশ জনগণের বন্ধু” সে সুবাদে অরেন্টের আসামীদের থানায় যেয়ে আত্মা সর্মাপণ করার জন্য বিশেষ ভাবে আহব্বান করেন তাহাতে আসামী কোন প্রকার হয়রানি হবেনা বলে আসস্ত করেন, কোন প্রকার মামলা মোকদ্দমা নাকরে বাদী বিবাদী পক্ষ গ্রাম্য শালীশ অথবা ইউনিয়ন পরিষদের মাধ্যমে সকল বিষয় নিষপত্তি করার জন্য আহবান করেন এবং স্ব-স্ব এলাকায় কোন প্রকার চুরি, মাদক বিক্রয়, মাদক সেবন, জুয়াখেলা, নারী নির্যাতন, ইপটিজিং, বল্যবিবাহ সহ অসামাজিক কাজ হচ্ছে কিনা সেদিকে সকলের সজাক দৃষ্টি রাখার আহব্বান জানান, যদি কেহ এগুলোর প্রতি আসক্ত থাকে তাহলে তাদের নামের তালিকা থানায় জমা দেওয়ার জন্য অনুরোধ করেন।

তিনি আরো বলেন পুলিশের সকল কাজে জনগন সহায়তা করলে দেশ অপরাধমুক্ত হবে। আপনাদের যেকোনো প্রয়োজনে পুলিশের উপর আস্থা রেখে স্থানীয় ইউপির বিট অফিসারদের সহযোগীতা নিন, প্রয়োজনে থানায় আসুন। আমরা আন্তরিকতার সঙ্গে আপনাদের সকল সমস্যা সমাধানের চেষ্টা করব।সভায় মোঃ বাবু হাফেজর তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বক্তব্য রাখেন, ৬নং ইউপি আওয়ামীলীগের সভাপতি জনাব ইলিয়াস বেগ,ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল পাটওয়ারী, ও মোঃ সহেল রানা প্রমুখ।

এই সময় আরো উপস্থিত ছিলেন,প্যানেল চেয়ারম্যান মোঃশরীফ গাজী, ইউপি মেম্বার শাহ আলম কিরন,মোঃ আবুল কাশেম আজাদ, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন আলম মহন,মোঃ নাঈম হোসেন,মোঃ রাজু,আব্দুল কদুস,শিমুল,রায়হান মোল্লা, বাবু চৌধুরী, জুয়েল, বীর মুক্তিযোদ্ধা আমিন দেওয়ান প্রমুখ।

এছাড়াও সমাবেশে নানা শ্রেণিপেশার নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, মানবাধিকার কর্মী, মসজিদের ইমাম উপস্থিত ছিলেন। সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১