1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

বগুড়ায় পুত্রবধুকে ধর্ষনে থানায় মামলা, লম্পট শ্বশুর গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৮

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় শ্বশুর কর্তৃক পুত্রবধুকে ধর্ষনের ঘটনা ঘটেছ। পরে থানায় মামলা হলে পুলিশ লম্পট শ্বশুকে গ্রেফতার করেছে।

থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের মিলন মিয়ার ছেলে সাব্বির হোসেন এর সাথে গৃহবধু’র ৩ বছর পূর্বে বিবাহ হয়। গৃহবধু’র স্বামী ট্রাক হেল্পার, জীবিকা নির্বাহ জন্য তার স্বামী ২০/২১ দিন পর পর বাড়িতে আসে। এই সুযোগে লম্পট শ্বশুর এর কু-দৃষ্টি পড়ে তার পুত্রবধুর দিকে। ছেলে বাড়িতে না থাকার সুযোগে লম্পট শ্বশুর মাঝে মধ্যেই গভীর রাতে ছেলে’র বউ এর শয়ন কক্ষে প্রবেশ করে শরীরের স্পর্ষকাতর স্থানে হাত দেয়। এতে টের পেয়ে পুত্রবধু জেগে উঠলে শ্বশুর পালিয়ে যেত।

মামলায় আরো উল্লেখ করেছেন যে, কৌশল পরিবর্তন করে লম্পট শ্বশুর তার পুত্রবধুকে গাভীর দুধের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দিতো। তার পুত্রবধু দুধ পান করার পর গভীর ঘুমে পড়লে লম্পট শ্বশুর তার শয়ন কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষন করত। পুত্রবধু সকাল সকাল ঘুম থেকে জাগা না পেয়ে বেলা ১২টার সময় ঘুম থেকে জাগা পেত এবং তার কাপড় চোপড় এলোমেলো টের পায়। এতে পুত্রবধুর সন্দেহ হলে সে নিজেই কৌশলে ভিডিও মোবাইল ফোন দিয়ে ভিডিও রেকর্ড করার চেষ্টা করে।

একপর্যায়ে ২৬ জুলাই গৃহবধু শয়ন কক্ষে ঘুমানোর ভান করে থাকলে গভীর রাতে লম্পট শ্বশুর পুত্রবধুর শয়ন কক্ষে প্রবেশ করে তার পড়নের কাপড় খুলে ফেলে ধর্ষন করতে থাকলে পুত্রবধু সু-কৌশলে নিজেই আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে। গরীব অসহায় তার বাবাকে সঙ্গে নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিকট সমঝতার প্রচেষ্টা ব্যর্থ হলে সোমবার গৃহবধু তার লম্পট শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। রাতেই থানা পুলিশ লম্পট শ্বশুর কে গ্রেফতার করে।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, লম্পট শ্বশুর কর্তৃক গৃহবধুকে ধর্ষনের মামলা নেওয়া হয়েছে। তবে ইসলাম ও সমাজ বিরোধী কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে লম্পট শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা