1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিবগঞ্জে জেলা যুবলীগের উদ্যোগে পূজা মন্ডল পরিদর্শন নগদ অর্থ প্রদান আশ্রয় – শারমিন আকতার দূর্গোৎসবে হিলি সীমান্তে বিজিবি- বিএসএফ’র মিষ্টি উপহার বীরগঞ্জে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও পৌরসভার পাকা রাস্তার উদ্ধোধন হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপরা মহিলার ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক শার্শায় নারী ইউপি সদস্যের ছেলে ফেনসিডিলসহ গ্রেপ্তার ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ দেবীগঞ্জে দেবীডুবা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন আটোয়ারীতে পুজোমন্ডব পরিদর্শনে চেয়ারম্যান পদ প্রার্থী মস্তাফিজুর

ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন —এসপি বগুড়া

রবিউল ইসলাম রবি, বগুড়া জেলা প্রতিনিধিঃ
  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৬
নারীদের উত্যক্তকারী, নির্যাতনকারী, ধর্ষণকারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন। তাদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে প্রতিহত করুন” বগুড়ায় বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা উপরোক্ত কথাগুলো বলেন।
১৭ অক্টোবর শনিবার সকালে বগুড়া শহরের শহীদ খোকন ও শিশু পার্কে বিট পুলিশিংয়ের এক সমাবেশে এ কথা বলেন তিনি। সারাদেশের মত বগুড়ায় এই সমাবেশের আয়োজন করে জেলা পুলিশ।
পুলিশ সুপার আরও বলেন, যারা এতদিন নারীদের অসম্মান করেছেন, উত্যক্ত করেছেন, শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন এবং ধর্ষণকারী বা ধর্ষণের মনোভাব রাখেন তাদের অশনী সংকেত জানাচ্ছে বাংলাদেশ পুলিশ। তাদের জন্য কঠোর ব্যবস্থা নেয়া হবে। বিট পুলিশিংয়ের এই সমাবেশের মাধ্যমে তাদের এই বার্তা জানানো হচ্ছে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বর্তমান সময়ে নারীদের নির্যাতন প্রতিরোধে এমন সিদ্ধান্ত যুগোপযোগী।
সমাবেশে এসময় উপস্থিত ছিলেন মহিলা কলেজের অধ্যক্ষ ওয়াহিদা বেগম, জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আহমেদ, পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ডালিয়া আক্তার রিক্তা, জেলা নারী ও শিশু ট্রাইবুনালের সরকারি কৌসলী নরেশ মুখার্জি, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম ফারুক, টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরা, বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন, দৈনিক করতোয়া পত্রিকার সম্পাদক মোজাম্মেল হক লালু, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। এ ছাড়া সমাবেশে বগুড়ার ১৩৩টি বিট পুলিশ এবং পুলিশ লাইন্স স্কুল ও কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১