1. admin@bijoyer-alo.com : admin :
  2. anupomroy720@gmail.com : Anupom Roy :
  3. babul01713@gmail.com : Babul :
  4. videomidea.kabir@gmail.com : Kabir :
  5. armanik76@gmail.com : Manik :
  6. onikkhan300@gmail.com : Onik :
  7. reza.s061@gmail.com : S Reza :
  8. md.sazu4@gmail.com : Sazu :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ঝিনাইদহে আলুর বাজার নিয়ন্ত্রণে ভাম্যমান আদালত পরিচালনা

জাফিরল ইসলাম, ঝিনাইদহঃ
  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৫১

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু বিক্রির অপরাধে আলুর পাইকারি ব্যাবসায়ীসহ সাতটি (৭) খুচড়া দোকানীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপরে থানা পুলিশের সহযোগিতায় পৌরশহরের পার্বতীপুর বাজার ও রিশখালী বাজারে এই অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা নাফিস সুলতানা। এ সময় পার্বতীপুর বাজার কমিটির সভাপতি ও প্যানেল মেয়র খাইরুল ইসলাম,আনন্দটিভি হরিণাকুণ্ডু প্রতিনিধি জাফিরুল ইসলাম,সাংবাদিক শহিদুল ইসলাম টুকু উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, সরকারের বেধে দেওয়া মূল্যে আলু বিক্রি হচ্ছে কি-না তা মনিটরিংয়ে শুক্রবার দুপরে পৌরশহরের পার্বতীপুর বাজারে অভিযানে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানের সময় অধিক মূল্যে আলু বিক্রি,মূল্য তালিকা না থাকা ও পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার কারণে পার্বতীপুর বাজারের আলুর পাইকারি ব্যাবসায়ীসহ সাতটি খুচড়াব্যবসাপ্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়। এ সময় ব্যবসায়ীদের ন্যায্যমূল্যে আলুসহ নিত্যপণ্য বিক্রির পাশাপাশি দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা নাফিস সুলতানা জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান,আলুসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য বাজারগুলোতে মনিটরিং করা হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

March ২০২১
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Feb    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১