1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সৌদি প্রিন্সের বিরুদ্ধে মামলা করলেন খাশোগির বান্ধবী ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানি ও সাইবার বুলিং রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে দুর্বৃত্ত কর্তৃক সাবেক ইউপি সদস্যকে খুন নীলফামারীতে যুব উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ। বগুড়ার শিবগঞ্জে মালিকবিহীন ১৪ বস্তা চাল উদ্ধার নীলফামারীতে উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপি’র মানববন্ধন হাতীবান্ধায় দুই ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী শ্যামল ও সাদাদ জয়ী জীবন সংগ্রামে সফল দেবহাটার পাঁচ নারীর আত্মকথা নীলফামারীতে চকলেটের লোভ দেখিয়ে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন

ঝিনাইদহে আলুর বাজার নিয়ন্ত্রণে ভাম্যমান আদালত পরিচালনা

জাফিরল ইসলাম, ঝিনাইদহঃ
  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৮

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু বিক্রির অপরাধে আলুর পাইকারি ব্যাবসায়ীসহ সাতটি (৭) খুচড়া দোকানীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপরে থানা পুলিশের সহযোগিতায় পৌরশহরের পার্বতীপুর বাজার ও রিশখালী বাজারে এই অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা নাফিস সুলতানা। এ সময় পার্বতীপুর বাজার কমিটির সভাপতি ও প্যানেল মেয়র খাইরুল ইসলাম,আনন্দটিভি হরিণাকুণ্ডু প্রতিনিধি জাফিরুল ইসলাম,সাংবাদিক শহিদুল ইসলাম টুকু উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, সরকারের বেধে দেওয়া মূল্যে আলু বিক্রি হচ্ছে কি-না তা মনিটরিংয়ে শুক্রবার দুপরে পৌরশহরের পার্বতীপুর বাজারে অভিযানে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। অভিযানের সময় অধিক মূল্যে আলু বিক্রি,মূল্য তালিকা না থাকা ও পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার কারণে পার্বতীপুর বাজারের আলুর পাইকারি ব্যাবসায়ীসহ সাতটি খুচড়াব্যবসাপ্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়। এ সময় ব্যবসায়ীদের ন্যায্যমূল্যে আলুসহ নিত্যপণ্য বিক্রির পাশাপাশি দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা নাফিস সুলতানা জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান,আলুসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য বাজারগুলোতে মনিটরিং করা হবে।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১