1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নারায়ণগঞ্জে কভার্ডভ্যান এর চাপায় নারী শ্রমিক নিহত চাঁদপুরে মোঃআব্দুল্লাহ জুয়েল নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ডোমার-ডিমলা এলাকার সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করতে চান সুমি। কালিগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ব্লাড ডোনেশন গ্রুপের উদ্বোধন দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দকে জিএম সৈকতের শুভেচ্ছা দেবহাটার নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইউপি সচিবগন মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র করায় দেবহাটায় বিক্ষোভ, ফ্রান্স প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ দেবহাটায় মুক্তিযোদ্ধাদের সাথে নবাগত ইউএনও’র সাথে মতবিনিময় দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইউএনও তাছলিমার মতবিনিময় দেবহাটায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভিকটিমের স্বজনদের পিটিয়েছে বখাটের পরিবার

কুমিল্লার মুরাদনগরে নাতির হাতে দাদী খুঁন

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধিঃ
  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৩
কুমিল্লার মুরাদনগরে নাতির হাতে দাদী খুঁন হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রামের এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার দুপুরে নিহত ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করেছে।
নিহত মিলনের নেছা (১০৫) ওই গ্রামের মৃত আসাব উদ্দীনের স্ত্রী। স্থানীয়রা ঘাতক দেলোয়ার হোসেন(২২) কে আটক করে বিকেলে পুলিশে সোপর্দ করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আমিননগর গ্রামের জসিম উদ্দিনের ছেলে ঘাতক দেলোয়ার হোসেন একজন মানসিক প্রতিবন্ধি। নিয়মিত শান্ত থাকলেও মাঝে মধ্যে হঠাৎ রেগে যায়। বৃহস্পতিবার রাতে সে উত্তেজিত হয়ে একটি মাটি খুড়ার শাবল হাতে নিয়ে প্রথমে তার বড় ভাইয়ের স্ত্রীকে আঘাত করার চেষ্ঠা করে। এ সময় বড় ভাইয়ের স্ত্রী দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করে। পরে ঘরের ভেতরে প্রবেশ করে বৃদ্ধা দাদীকে শাবল দিয়ে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। খবর পেয়ে শুক্রবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। বিকেলে স্থানীয়রা ঘাতক দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
এবিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। স্থানীয়দের সহায়তায় আমরা ঘাতক দেলোয়ার হোসেনকেও আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা