1. admin@bijoyer-alo.com : admin :
  2. babul01713@gmail.com : Babul :
  3. videomidea.kabir@gmail.com : Kabir :
  4. armanik76@gmail.com : Manik :
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul :
  6. reza.s061@gmail.com : S Reza :
  7. md.sazu4@gmail.com : Sazu :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিবগঞ্জে জেলা যুবলীগের উদ্যোগে পূজা মন্ডল পরিদর্শন নগদ অর্থ প্রদান আশ্রয় – শারমিন আকতার দূর্গোৎসবে হিলি সীমান্তে বিজিবি- বিএসএফ’র মিষ্টি উপহার বীরগঞ্জে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মধুপুরে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ও পৌরসভার পাকা রাস্তার উদ্ধোধন হাতীবান্ধায় পুজামন্ডপে বোরকাপরা মহিলার ভক্তি, আনসার সদস্য’র হাতে আটক শার্শায় নারী ইউপি সদস্যের ছেলে ফেনসিডিলসহ গ্রেপ্তার ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে পিকাপসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ দেবীগঞ্জে দেবীডুবা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন আটোয়ারীতে পুজোমন্ডব পরিদর্শনে চেয়ারম্যান পদ প্রার্থী মস্তাফিজুর

ফরিদগঞ্জে মসজিদে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল সাত্তার পাটোয়ারীর দোয়া কামনা 

মোঃ শরিফ হোসেন, চাঁদপুর প্রতিনিধিঃ
  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৪৮

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নে দত্রা শাহী জামে মসজিদে সৌর বিদ্যুতের সোলার প্যানেল ও টিউবয়েল বিতরণ করা হয়েছে। বিদ্যুৎ চাহিদা পূরণের লক্ষ্যে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী টেস্ট রিলিফ (টিআর) প্রকল্পের আওতায় এ সোলার প্যানেল মসজিদ পরিচালনা কমিটির হাতে তুলে দেন ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নের চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ সদস্য (এমপি) শফিকুর রহমান’র প্রতিনিধি ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল সাত্তার পাটোয়ারী।

আজ শুক্রবার দত্রা শাহী জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং মসজিদের সারবিক উন্নয়নে অংশিদার হয়ার আহবান জানান এবং সবার সাথে কুশল বিনিময় করেন। এবং মুসলিমদের কাছে দোয়া কামনা করেন।তিনি দত্রা শাহী জামে মসজিদে সৌর বিদ্যুতের সোলার প্যানেল গ্রহণকালে মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ বলেন,৫নং পূর্ব গুপ্টি ইউনিয়ন এমপির প্রতিনিধি ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল সাত্তার পাটোয়ারী। তার ঐকান্তিক প্রচেষ্টায় ও কঠোর পরিশ্রমের মাধ্যমে ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। সে তার ভাল ব্যবহার ও কাজের মাধ্যমে তার ইউনিয়ন সহ ওয়ার্ড বাসীর মন জয় করে মানুষের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। আমরা দোয়া করি সে যেন আরও বড় হয়। ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নে তার কারনে রাস্তাঘাট, ড্রেণ কালভাট সমজিদ ও ঈদগাহ বিভিন্ন প্রতিষ্ঠানে তার প্রচেষ্টায় উন্নয়ন হয়েছে।

আব্দুল সাত্তার পাটোয়ারী বলেন, আমি আগামী ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমি ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। তিনি আরো বলেন, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি।

প্রতিটি নির্বাচনে ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সুসংগঠিত রয়েছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো। তিনি ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেছেন। সাথে সাথে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নবাসীর কাছে দোয়া চেয়েছেন। প্রচার-প্রচারণা করার সময় তাঁর সমর্থকবৃন্দ সহিদুউল্লা সুমন বলেন, আপনি মাঠের নেতা হিসেবে সাধারণ জনগণের পাশে ছিলেন এবং সামনে আপনাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এটাই আপনার উপর আমাদের প্রত্যাশা ও ভরসা। আপনি চালিয়ে যান, আমরা আপনার পাশে আছি এবং থাকবো, ইনশাআল্লাহ।

তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন,ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মী গন ও এলাকার সাধারণ জনগন প্রমুখ।

নিউজটি পছন্দ হলে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর পড়ুন

আজকের দিনপঞ্জিকা

October ২০২০
Fri Sat Sun Mon Tue Wed Thu
« Sep    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১